1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় আশ্রয়ন প্রকল্পের উপকারভোগীসহ ২৬ পরিবার পেল সেলাই মেশিন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮১ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি : মৌলভীবাজারের কুলাউড়ায় আশ্রয়ন প্রকল্পের ৫জন উপকারভোগীসহ ২৬ অসহায় পরিবার পেয়েছে সেলাই মেশিন। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী মাওলানা ফজলুল হক খান সাহেদ প্রমুখ। এদিকে উপজেলার ১০টি শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্রও বিতরণ করা হয়।
আশ্রয়ন প্রকল্পের উপকারভোগী উত্তর কুলাউড়ার বাসিন্দা নিপালী রানী দাস বলেন, মাথাগোঁজার ঠাঁই ছিল না। সরকারের কাছ থেকে পেয়েছিলাম ভূমিসহ একটি ঘর। এবার ঘরের পর সেলাই মেশিনও পেলাম। এটি আমার দারিদ্রতা দূরীকরণে সহায়ক হবে। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।
উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান বলেন, উপজেলা পরিষদের এডিপির বরাদ্দকৃত অর্থ থেকে সেলাই মেশিনগুলো আশ্রয়ন প্রকল্পের উপকারভোগীসহ অসহায় পরিবারগুলোকে দেয়া হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আশ্রয়ন প্রকল্পে ঘরপাওয়া ৫ জন উপকারভোগী ঘরের পর এবার তাদের জীবিকায়নের জন্য পেয়েছে সেলাই মেশিন। মাননীয় প্রধানমন্ত্রীকে উপজেলা পরিষদের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..